শীতার্তদের মাঝে ঘোড়াঘাট থানা পুলিশের কম্বল বিতরণ 

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২৪ ০৭:২২:৩৮

শীতার্তদের মাঝে ঘোড়াঘাট থানা পুলিশের কম্বল বিতরণ 

দিনাজপুর প্রতিনিধি: টানা শৈতপ্রবাহ এবং তীব্র শীতে যখন দিনাজপুরের জনজীবন বিপর্যস্ত, তখন অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া শীতার্ত মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়াল বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন।

রবিবার দুপুরে ঘোড়াঘাট পৌরসভার বিভিন্ন গ্রামে গিয়ে মানবিক সহায়তার উপহার হিসেবে কম্বল শীতার্তদের হাতে তুলে দেন ঘোড়াঘাট থানার পুলিশ। তাপমাত্রা যখন প্রতিদিন নিম্নমুখী। তখন তীব্র শীতের কষ্ট লাঘব করতে পুলিশের দেওয়া কম্বল পেয়ে খুশি অসহায় মানুষগুলো।

এসময় ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে পুলিশ পরিদর্শক (তদন্ত) এনামুল সহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

কম্বল পাওয়া ষার্টোধ্ব বৃদ্ধা মজিদা বেগম বলেন, টিনের ঘরে দুকনা কম্বল গায়েত দিয়ে ঘুমাই। ঠান্ডার কারণে ঘুম ধরে না। হামার সন্তানের বয়সের পুলিশ গ্রামের এসে হামাক কম্বল দিয়ে গেল। বাড়ির দুটা কম্বল আর এই একটা কম্বল গায়েত দিলে শীতের হাতেত থেকে তাও বাঁচা যাবি।

ঘোড়াঘাট বাস টার্মিনাল সংলগ্ন নয়াপাড়া গ্রামের কস্বল হাতে নিয়ে ভাঙ্গা বাড়ির চালার নিচে বসে ছিলেন বৃদ্ধ রমজান আলী। তিনি বলেন, বিকাল বেলা দেখি পুলিশের গাড়ি গ্রামে এসেছে। ভাবলাম হয়ত কোন আসামিকে ধরতে এসেছে। তাছাড়া তো পুলিশের গাড়ি আসার কথা নয়। পরে একজন পুলিশ আমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মোটা একটা কম্বল দিল। সকালে শীতের কারণে বাড়ি থেকে বের হতে পারি না। এখন এই কস্বল গায়ে জড়িয়ে তাও বের হওয়া যাবে।

কম্বল বিতরণ শেষে শীতার্ত মানুষের উদ্দেশ্যে ওসি আসাদুজ্জামান বলেন, আপনাদের শীতের কষ্ট লাঘব করতে পুলিশ বাহিনী মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। দিনাজপুর জেলার পুলিশ সুপার স্যারের নির্দেশে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে আপনারদেরকে উপহার হিসেবে কম্বল দেওয়া হচ্ছে। আমাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।


প্রজন্মনিউজ/এসআই

এ সম্পর্কিত খবর

বিদেশিদের দাসত্ব করে বিএনপি: কাদের

আওয়ামী লীগকে ক্ষমতায় রেখে সমস্যার সমাধান হবে না: আব্দুস সালাম

এলাকার রেজান আলীর প্রতারণার ফাঁদে ফারুক মিয়া

কাশ্মীর উপত্যকায় উত্তেজনা, সেনা অভিযানে একজন নিহত

চুয়াডাঙ্গায় আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি

উপজেলা নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব ফেলতে পারেন

কাচিয়ায় ৭নং ওয়ার্ড উপনির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে জ্বিন প্রতারনা মামলার অনুসন্ধানশ্লিপ পাঠিয়েছে সিআইডি

ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চাপমুক্ত আওয়ামী লীগ

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ